জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে নীলফামারীতে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ

 

নুরুজ্জামান সরকার, জেলা প্রতিনিধি (নীলফামারী) :

“খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথা ভাবুন”-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২১’ ও কমিউনিটি ক্লিনিক দিবস উদযাপন উপলক্ষে জাতীয় পুষ্টি সপ্তাহের (২৩-২৯ এপ্রিল) ৬ষ্ঠ দিন আজ বুধবার (২৮ এপ্রিল) ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ রায়হান বারী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আব্দুল মালেক সরকার, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, ৬নং পাঙ্গা মটুকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল ইসলাম, মেডিকেল অফিসার ডাঃ তৃতীয়া সরকার , আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তপন কুমার রায় ও ডাঃ সুদেপ চক্রবর্তী।

উপস্থিত জনতার মাঝে পুষ্টি সপ্তাহ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত থাকা মা’দের মাঝে পুষ্টি ও করোনা ভাইরাস (কোভিড-১৯) বিষয়ে আলোচনা ও শিক্ষা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ ইন্সপেক্টর (ইনচার্জ) মোঃ বেলাল উদ্দীন সহ অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য যে, নীলফামারী জেলাধীন ডোমার উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের ৪০টি পরিবারের মাঝে এই কর্মসূচী পালন করা হয়।